Header Ads

Header ADS

আমার জীবনের লক্ষ্য

 ***)স্বপ্ন তো এমন হওয়া উচিত যা শুনলে মানুষ হাসাহাসি  করবে !!!! ( ***

আমি অনেকটা আত্মপ্রেমিক আমি নিজেকে নিয়ে ভাবতে ভালোবাসি & আল্লাহ্কে স্মরণ করে নিজের কাজের মধ্যে হারিয়ে যেতে চাই,
আমার মতো সহজ সরল ইনোসেন্ট মানুষের জন্য এ দেশের সরকারি জব/ প্রাইভেট জব করার এবং আমার প্রতিভা বিকশিত হওয়ার সুযোগ নাই। 
# তাই আমি ঠিক করেছি আইটি জগতের সর্বোচ্ছ পর্যাইয়ে কাজ করতে চাই, যেখানে ইউরোপ-আমেরিকার বড় নাম করা কোম্পানি গুলা আমার কোম্পানির সাথে কাজ করবে। আর আমি দেশের টাকা বাইরে পাচার না করে, বিদেশ থেকে দেশে বিলিয়ন বিলিয়ন ডলার-ইউরো নিয়ে আসবো।

একপর্যায়ে আমার কোম্পানি বৃথিবীর সর্বশ্রেষ্ঠ নাম করা মাল্টি বিলিওনিয়ার আইটি কোম্পানিতে পরিণত হবে,  সেখানে আইটি জগতের সকল সার্ভিস & creative innovation & artificial intelligence কাজে লাগিয়ে আইটি জগতের সকল সুবিধা দেয়া হবে। যেখানে লক্ষ লক্ষ বেকার কাজের সুযোগ পাবে, এতে করে দেশের বেকার সমস্যার সমাধান হবে। আর আমার কোম্পনি উপার্জন করবে বিলিয়ন বিলিয়ন ডলার। #আর আমি পরিণত হবো বিশ্ব বিখ্যাত সফল বেবসায়িক ( ইনশাআল্লাহ )। আর হয়তো পত্রিকায় আমার ছবি দেখবেন প্রিন্স Aktarujjaman.
বিত্তবান হওয়ার পাশা পাশি আমি পরকালের জন্য ভালো কিছু করে যাবো, #তখন আমি (@ktar's care) আমার নামে একটা আন্তর্জাতিক সেবা সংগঠন চালু করবো । ইনশাআল্লাহ 
যেখানে লক্ষ লক্ষ এতিম অসহায় মানুষের জন্য থাকা খাবার ব্যবস্থা থাকবে। আর এখানে প্রথিবীর সকল বিত্তবানরা আমার এ সেবা সংগঠনের সাথে অংশগ্রহণ করবে। অনেক মসজিদ/মাদ্রাসা/শিক্ষা প্রতিষ্ঠান চালু করবো, যেখানে দরিদ্র অসহায় সবার শিক্ষার সুযোগ থাকবে।
তখন আর এ দেশে থাকবে না দরিদ্রতা, থাকবে না অশিক্ষিত মানুষ।

আমার জীবনের লক্ষ্য 


** #শুধু টাকা থাকলেই একটা দেশের নিয়ম পরিবর্তন করা যাবে না, তাই আমি হবো এ দেশের সরকার প্রধান এবং এ দেশে ইসলামিক আইন চালু করবো, কুরআনের আইন দিয়ে দেশ চলবে ইনশাআল্লাহ। যেখানে থাকবে না কোনো খুন, ধর্ষণ, ঘুষখোর, দুর্নীতিবাজ, হানাহানি, রাহাজানি,, অন্যায়, অবিচার, সকল ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে শান্তিতে বসবাস করবে।
#আর এ থেকেই সূচনা হবে নতুন এক উজ্জ্বল দিগন্তের পথচলা। শুধু আমার দেশ নয় সকল দেশের জন্য কাজ করে, পৃথিবীময় যুদ্ধ বন্ধ করে একটি শান্তিপূর্ণ পৃথিবী দেখতে পাবো। ইনশাআল্লাহ
#আর এ জন্য হয়তো শান্তিতে নোবেল দিতে পারে কিন্তু সেটা যাবে আমার সেবা সংগঠনে।
আর সবাইকে একদিন চলে যেতে হবে,😭 ঠিক এ ভাবে আমি ও পারি জমাবো পরপারে কিন্তু আমার এ সেবা সংগঠন চলবে যুগ যুগ ধরে ইনশাআল্লাহ।
#আজকে আমার কর্মময় জীবন সম্পর্কে পরিপূর্ণ ভাবে জানাতে পারলাম না, তবে চিন্তার কিছু নাই আমার মৃত্যুর পর আমার পার্সোনাল সেক্রেটারি কতৃক রচিত (Life story of a billionaire) এ বইটি পড়লে আমার এ কর্মময় জীবন সম্পর্কে জানতে পারবেন। ইনশাআল্লাহ
*** #আমি জানি আমার এ পোস্ট দেখে অনেকে হাঁসাহাঁসি & মজা করবে but it's my dream....সৎ ইচ্ছা নিয়ে এগিয়ে গেলে, আমি বিশ্বাস করি আল্লাহ চাইলে কোনো কিছু অসম্ভব নয়, .... ইনশাআল্লাহ😍

( Allah command is ''be'' and it is ! ) আল্লাহ কোনো বিষয়ে ''হও'' বললেই তা হয়ে যায় ! সুবহানআল্লাহ
#সবাই দুআ করবেন আল্লাহ যেন আমার স্বপ্ন পূরণ করেন। আমিন 🤲





photograph

Md Aktarujjaman
Founder and director

Author: MD Aktarujjaman

This is Md Aktarujjaman graduated in Electrical and Electronics Engineering. I have been learning computer since 2013. I have learned various things about computers. I am an expert in Graphics design, All types of photo editing services, Microsoft Office, Hardware & Troubleshooting,2d Explainer video in Adobe After Effects and Video-scribe, Adobe Premiere, Adobe Photoshop. Adobe Illustrator   I intend to learn Digital Marketing and work as a Freelancer and establish my career in this profession. He intends to learn Digital Marketing and work as a Freelancer and establish his career in this profession.

M 01864547119
E aktar.bd624@gmail.com
Clipping amazon
H#1, R#2
Mirpur-1, Dhaka
www. clippingamazon.com
facebook icon twitter icon youtube icon linkedin icon pinterest icon

4 comments:

Theme images by kamisoka. Powered by Blogger.